Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে অটোরিকশা চালককে হত্যা

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ১২:০৫ এএম

ঢাকার সাভারে বাসা থেকে ডেকে নিয়ে অটোরিকশা চালককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। গত শনিবার রাতে সাভারে রাজাশন এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত সোহেল হোসেন নীলফামারী জেলার জলঢাকা থানার মোকছেদুল হোসেনের ছেলে। সে সাভারের রাজাশন এলাকায় পরিবারের সঙ্গে বসবাস করতো ও অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতো।

সাভার মডেল থানার এসআই শহিদুল ইসলাম পরিবারের বরাত দিয়ে জানান, তার বন্ধু বা পরিচিতরাই তাকে ডেকে নিয়ে পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর জখম অবস্থায় তাকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পূর্বের কোন ক্ষোভ থেকেই এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেফতার করতে অভিযান চলছে।
নিহতের বাবা মোকছেদুল হোসেন বলেন, আমি রাজশন বাজারে একটি দোকানে বসে ছিলাম। স্থানীয় একটি ছেলে এসে বলে আমার ছেলে সোহেল রিকশার ওপর পড়ে আছে। খবর পেয়ে দৌড়ে ঘটনাস্থলে গিয়ে দেখি আমার ছেলের পেট দিয়ে রক্ত ঝড়ছে। পরে তাকে নিয়ে দ্রুত হাসপাতালে যাই। কিন্তু ছেলেটাকে বাঁচাতে পারলাম না। এ ঘটনা সাভার মডেল থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অটোরিকশা চালককে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ