Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় সালমান শাহ হত্যা মামলার আসামি দুই দিনের রিমান্ডে

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২১, ৯:৩২ পিএম

খুলনার রায়েরমহল এলাকার যুবক সালমান শাহ হত্যা মামলায় গ্রেপ্তার হওয়া আসামি আলমগীর খন্দকারকে দুই দিনের রিমান্ড দিয়েছেন আদালত। আজ বুধবার দুপুরে খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত ৩ এর বিচারক মোঃ তরিকুল ইসলাম এ নির্দেশ দেন। আসামি আলমগীর খন্দকার ওই এলাকার মোঃ আজিজ খন্দকারের ছেলে।

মামলার তদন্ত কর্মকর্তা মোঃ হাসমত হোসেন জানান, পূর্ব শত্রুতার জের ধরে দুর্বৃত্তরা এ হত্যাকান্ড ঘটিয়েছে। ১৭ সেপ্টেম্বর রাতে রূপসা উপজেলার সামন্তসেনা গ্রামের সেকেন্দার আলীর ছেলে সালমান শাহা তার বন্ধু রোমান খন্দকারদের বাড়িতে অবস্থান করে। রাত সোয়া ১১ টায় ভিকটিম তার বন্ধু রোমান খন্দকারকে নিয়ে চা খেতে দোকানে যায়। বাড়ি ফেরার পথে ওই এলাকার জাহাঙ্গীর খন্দকার ও আলমগীর খন্দকারসহ আরও চার থেকে পাঁচ জন তাদের রাস্তায় দেখে চোর চোর বলে চিৎকার দিয়ে সালমান শাহ'র ওপর হামলা করে। হামলাকারীরা ইট দিয়ে তার হাত, পা ও পাঁজরের হাড় ভেঙ্গে দেয়। পরে তারা ইট দিয়ে মাথায় আঘাত করলে তিনি বমি করতে থাকে।

স্থানীয় লোকজন ধরে তাকে প্রথমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। অবস্থার অবনতি হলে ঢাকার মিডফের্ড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আট দিন চিকিৎসাধীন থাকার পর গত ২৬ সেপ্টেম্বর মারা যান তিনি ।

ওই দিন নিহতের বড় ভাই শাহীন আড়ংঘাটা থানায় পাঁচ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। মামলায় এ পর্যন্ত তিন জন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আসামি আলমগীর খন্দকারের সাত দিনের রিমান্ডের দাবি করে আদালতে প্রেরণ করলে শুনানির দিন ধার্য করে কারাগারে পাঠিয়ে দেন আদালত। বুধবার আসামিকে দুই দিনের রিমান্ডের নির্দেশ দেন আদালত। তবে হত্যাকান্ডের মূল আসামিকে এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ