Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

কুয়াকাটা ভ্রমণ শেষে বাড়ী ফেরার পথে বরিশালের তানিম প্রাণ হারাল সড়ক দূর্ঘটনায়

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২১, ৪:৫৯ পিএম

পটুয়াখালীতে মিনি কাভার্ডভ্যান ও মটোরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তারিকুল ইসলাম তানিম (২২) নামের এক যুবক প্রাণ হারিয়েছে। বুধবার সকালে পটুয়াখালী-বরিশাল মহাসড়কের চৌরাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দূর্ঘটনার পরে সদর থানা পুলিশ কাভার্ড ভ্যানটি জব্দ করলেও চালক পালিয়ে যায় । মৃত তারিকুল ইসলাম বরিশাল শহরের ১৩ নং ওয়ার্ডের দক্ষিন আলেকান্দার মোঃ মোক্তার আলীর ছেলে।

পুলিশ ও নিহত তারিকুলের বন্ধু মোঃ মারুফ জানায় , সোমবার (২৭ সেপ্টেম্বর) তানিম মোটরসাইকেল নিয়ে বরিশাল থেকে তার বন্ধুদের সাথে কুয়াকাটা সমুদ্র সৈকতে বেড়াতে আসেন। সমুদ্র সৈকত ভ্রমন শেষে বুধবার (২৯ সেপ্টেম্বর) সকালে কুয়াকাটা থেকে বরিশালের উদ্দেশ্যে রওয়ানা দেয়।

এসময় পটুয়াখালী চৌরাস্তার পয়েন্ট অতিক্রমকালে অপরদিক থেকে আসা একটি মিনি কাভার্টভ্যানের সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তারিকুল ইসলাম তানিম হোসেনের মৃত্যু হয়। এসময় আহত হয় তার বন্ধু সোহান। আহত সোহান পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেয়।
পটুয়াখালী থানার অফিসার ইনচার্জ আখতার মোর্শেদ জানান,এ রিপোর্ট লেখা পর্যন্ত মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ক্যাভার্ড ভ্যানটিকে জব্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ