Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের তিন থানা কমিটি গঠন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৭:৩৪ পিএম

জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ খুলনা মহানগরীর সদর, খালিশপুর ও খানজাহান আলী থানা শাখার আশিক কমিটি আজ মঙ্গলবার গঠন করা হয়েছে। সদর থানার সভাপতি হয়েছেন মাওলানা আব্দুল কাদের, সাধারন সম্পাদক মুফতী আজিজুল হক ও সাংগঠনিক সম্পাদক মাওলানা ওবায়দুল্লাহ। খালিশপুর থানার সভাপতি হয়েছেন মুফতী আবু সালেহ, সাধারণ সম্পাদক মুফতী অলিউল্লাহ ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল আজিজ। খানজাহান আলী থানার সভাপতি হয়েছেন মাওলানা সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মাওলানা মিরাজুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক মাওলানা মনিরুল ইসলাম।

কমিটি গঠন উপলক্ষে আয়োজিত বৈঠকে উপস্থিত ছিলেন মহানগর সভাপতি মুফতী গোলামুর রহমান, মহানগর সাধারণ সম্পাদক মুফতী আব্দুল্লাহ ইয়াহইয়া, মুফতী আলী আহমাদ, মুফতী আব্দুর শাকুর, মুফতী ফখরুল হাসান কাসেমী, মাওলানা আব্দুল কাদের, মুফতী আজিজুল হক, হাফেজ মাওলানা রেজাউল করীম, মাওলানা শহিদুল ইসলাম, মুফতী ইমরান হুসাইন, মুফতী রাকিব মাহমুদ, মাওলানা আবুল হোসাইন, মুফতী হুমায়ুন কবির, মাওলানা ইকবাল হুসাইন, মাওলানা আসাদুজ্জামান, মাওলানা ইকরাম হুসাইন, মুফতী আব্দুল্লাহ, মাওলানা আলী আকবার, মাওলানা আবু বকর, মাওলানা ওবায়দুল্লাহ, মুফতী শেখ আমীরুল ইসলাম, মুফতী আবু সালেহ, মাওলানা সিরাজুল ইসলাম, মাওলানা মনিরুল ইসলাম, মুফতী অলিউল্লাহ প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ