Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরগুনা সরকারি শিশু পরিবারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ৩:৫৫ পিএম

বরগুনায় সরকারি শিশু মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, বৃক্ষরোপণ ও দোয়া অনুষ্ঠান আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সরকারি শিশু পরিবারের উপ তত্ত্বাবধায়ক মেসবাহ উদ্দিন, সমাজসেবা অধিদপ্তরের বরগুনা কার্যালয়ের উপ-পরিচালক কাজী মোহাম্মদ ইব্রাহিম, এবং সহকারী পরিচালক, মোঃ ইউসুফ আলী, সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা আনিসুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর রাজনৈতিক ও ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করা হয়। তারা বলেন, তিনি রাজনৈতিক প্রজ্ঞা ও কূটনৈতিক দক্ষতা দিয়ে আন্তর্জাতিক অঙ্গনে দেশের জন্যে সুনাম কুড়িয়েছেন। দেশের জন্য বয়ে এনেছেন গৌরব ও সাফল্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার দক্ষতা ও বিচক্ষণতা দিয়ে এখন বিশ্বমানের নেতার পর্যায়ে নিজের স্থান করে নিয়েছেন।
শিশুদের জন্য তার মনে রয়েছে আলাদা স্থান। তিনি সুবিধা বঞ্চিত শিশুদের জন্য চিন্তা করেন ভবিষ্যতেও করবেন বলে সবাই আশা ব্যক্ত করেন।

অনুষ্ঠান শেষে শিশুদের নিয়ে বৃক্ষরোপণ করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রীর জন্মদিন পালন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ