Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোণার পূর্বধলায় আওয়ামী লীগের আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেককাটা

শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে

নেত্রকোণা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:৩৬ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম বার্ষিকী উপলক্ষে পূর্বধলা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে মঙ্গলবার দুপুরে দলীয় কার্যালয়ে আলোচনা সভা,দোয়া মাহফিল ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান এরশাদ হোসেন মালুর সভাপতিত্বে যুগ্ম সম্পাদক মোতাহার হোসেন বকুলের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য এটিএম ফয়জুর সিরাজ জুয়েল, উপজেলা আওয়ামী লীগের সাংঘটনিক সম্পাদক অধ্যক্ষ গোলাম মোস্তফা, হাসিমা আক্তার বিরহী, দপ্তর সম্পাদক হাবিবুর রহমান রুক্কু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আইনুল হক আকন্দ, মহিলা বিষয়ক সম্পাদক হোসনে আরা বেগম লুৎফা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃজালাল উদ্দিন, সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক কপিল উদ্দিন খান, সহ প্রচার সম্পাদক এখলাছ উদ্দিন লাখ মিয়া, জেলা কৃষক লীগ নেতা আজিজুর রহমান তাং, জেলা কৃষক লীগের নবগঠিত আহবায়ক কমিটির সদস্য মাজহারুল আলম শাহ পিয়েল, যুবলীগের সিনিয়র সহ সভাপতি কামরুজ্জামান উজ্জ্বল, সাধারণ সম্পাদক নুরুল আমিন খান পাঠান শওকত, যুগ্ম সাধারণ সম্পাদক ফেরদৌস আলম, উপজেলা স্বেচ্ছা সেবক লীগের আহবায়ক হাবিবুল্লাহ বাহার টুটুল, যুগ্ম আহবায়ক মোস্তাক আহমেদ খান, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি আবুল কালাম আজাদ, ছাত্র লীগ নেতা মোঃ শহিদুল ইসলাম সহ বিভিন্ন ইউনিটের আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সভাপতি সম্পাদক বৃন্দ। পরে শেখ হাসিনার সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল এবং জন্মদিনের কেক কাটা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রীর জন্মদিন পালন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ