Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় ট্রাক-পিকআপ ভ্যানের সংঘর্ষে ৩ জন নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২১, ১০:৪৯ এএম | আপডেট : ১২:৩৫ পিএম, ২৫ সেপ্টেম্বর, ২০২১

নেত্রকোনায় ট্রাকের সাথে মাছবাহী পিক আপের সংঘর্ষে তিন জন নিহত হয়েছে।

শনিবার (২৫ সেপ্টেম্বর) ভোরে
নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের বাঘড়া নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটেছে। এ সময় একজন আহত হয়েছে।

নিহতরা হচ্ছেন- সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের গাছতলা গ্রামের মাছ ব্যাবসায়ী রনি মিয়া ও তার চাচাত ভাই জনি মিয়া এবং পিকআপ চালক আবুচাঁন। এ সময় গাড়ীতে থাকা অপর একজন আহত হয়।

নেত্রকোনা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা আক্তার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ শনিবার ভোর রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের গাছতলা থেকে মাছ বহনকারী একটি পিক আপ ভ্যান ঢাকার উদ্যেশে ছেড়ে আসে।

নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের বাঘড়া নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে পিক আপ ভ্যানটি রাস্তার পাশে দাড়িয়ে থাকা একটি বিকল ট্রাকের সাথে সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মাছ ব্যবসায়ী রনি মিয়া ও তার চাচাত ভাই জনি মিয়া মারা যান।
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে।

গুরুতর আহত পিক আপ চালক আবুচাঁনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। গুরুতর আহত অপরজনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

পুলিশ আরো জানায়, নিহত দুইজনের লাশ শ্যামগঞ্জ পুলিশ ফাঁড়িতে নেওয়া হয়েছে ও অপর লাশটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। ময়না তদন্তের পর নিহতদের নিজ নিজ স্বজনদের নিকট বুঝিয়ে দেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ