Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনার ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ ৪ জন নিহত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৭:০৬ পিএম

খুলনা-সাতক্ষীরা মহাসড়কের পূর্ব জিলেরডাঙ্গা এলাকায় সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। আজ শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুর ১ টায় যাত্রীবাহী একটি সিএনজিকে ধাক্কা দিয়ে ডোবায় পড়ে যায় বালুবাহী একটি ট্রাক। প্রায় ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে বিকাল ৫টায় ডোবার ভেতর থেকে ৪ জনের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস। এ রিপোর্ট লেখা পর্যন্ত (সন্ধ্যা ৭ টা) পানির নিচ থেকে সিএনজিটি উদ্ধার করা যায়নি। ট্রাক চালক রাকিব শেখকে আটক করেছে পুলিশ। পানিতে সিএনজির নীচে একটি শিশু রয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস কর্মীরা।

নিহতরা হলেন- সিএনজি চালক ডুমুরিয়ার শরাফপুরের জাকারিয়া সরদারের ছেলে ইলিয়াস সরদার (৪৫), রুদাঘরা গ্রামের মহিউদ্দিনের মেয়ে রেশমা খাতুন (৩২), শরাফপুরের বাবু (২৮) ও তার স্ত্রী শিউলি (২০)।

ডুমুরিয়া থানার ওসি মোঃ ওবায়দুর রহমান জানান, বালু ভর্তি ট্রাক (সাতক্ষীরা ই ১১-০৩৯৪) এবং যাত্রীবাহী সিএনজি খুলনার দিকে যাচ্ছিলো। ট্রাকটি সিএনজিকে পেছনের দিকে ধাক্কা দিয়ে সিএনজিসহ রাস্তার পাশে একটি ডোবার মধ্যে পড়ে যায়। সিএনজির ওপর বালু ভর্তি ট্রাক পড়ায় সেটি পানির নিচে চলে যায়। সিএনজি থেকে কেউ বের হতে পারেনি। পরে ডুমুরিয়া ফায়ার সার্ভিসের ডুবুরিরা প্রায় ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে পানির ভেতর থেকে ৪ জনের মরদেহ উদ্ধার করে। সিএনজিটি উদ্ধারের চেষ্টা চলছে।

তিনি বলেন, ট্রাক চালক রাকিব শেখকে আটক করা হয়েছে। তিনি খুলনার দিঘলিয়া উপজেলার মহসীন শেখের ছেলে।

এদিকে দুর্ঘটনায় পর উদ্ধার কাজ চালানোর জন্য খুলনা-সাতক্ষীরা মহাসড়ক প্রায় ৪ ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। এতে রাস্তার দুই পাশে শত শত যানবাহন আটকা পড়ে। বিকাল ৫টায় উদ্ধার কাজ শেষ হলে সড়ক খুলে দেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ