Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় সড়কে প্রাণ গেল পুলিশ সদস্যের

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২১, ৬:১৯ পিএম

কুষ্টিয়ার মিরপুরে সড়ক দুর্ঘটনায় হাসান আলী (৪০) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাতে মিরপুর উপজেলার তালতলা এলাকায় কুষ্টিয়া-মেহেরপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। হাসান আলী বাংলাদেশ পুলিশের রাজধানীর খিলক্ষেত থানায় কনস্টেবল পদে চাকরি করতেন। তিনি মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের মাজিহাট এলাকার শফিউদ্দিনের ছেলে।

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, হাসান আলী ২৮ দিনের ছুটিতে বাড়ি এসেছিলেন। ছুটি শেষে রাজধানীতে ফেরার পথে দুর্ঘটনার শিকার হন।

আরও জানা গেছে, রাস্তা সংলগ্ন মসজিদে এশার নামাজ পড়া অবস্থায় মুসল্লিরা শব্দ শুনতে পায়। তারা আহত অবস্থায় হাসানকে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখান থেকে রেফার্ড করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। পথিমধ্যে অবস্থা গুরুতর দেখে মানিকগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ