Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবার বক্সিংয়ে নজর ক্রীড়া প্রতিমন্ত্রীর

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২১, ৭:২৯ পিএম

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল দেশের সব খেলারই অভিভাবক। প্রতিটি ক্রীড়া ডিসিপ্লিনের উন্নতি সাধনে তার ভূমিকা অপরিসীম। দায়িত্বগ্রহণের পর থেকে তিনি খেলাধুলার উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছেন। এবার ক্রীড়া প্রতিমন্ত্রী নজর দিলেন বক্সিংয়ের দিকে।

দেশে বক্সিং খেলাকে জনপ্রিয় করে তোলার পাশাপাশি এর মান উন্নয়নে বাজেট বৃদ্ধি ও দীর্ঘমেয়াদী পরিকল্পনা তৈরির জন্য বাংলাদেশ বক্সিং ফেডারেশনকে নির্দেশনা দিয়েছেন জাহিদ আহসান রাসেল। তিনি আগামী ১০ বছরের লক্ষ্যমাত্রা নির্ধারণের বিষয়ে বক্সিং ফেডারেশনের নবনিযুক্ত সভাপতি বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক জেনারেল মিজানুর রহমান শামীমকে নির্দেশনা দেন। বক্সিং ফেডারেশনের নতুন সভাপতি মঙ্গলবার সৌজন্য সাক্ষাৎ করতে এলে তাকে এই নির্দেশনা দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

এসময় তিনি জেনারেল মিজানুর রহমান শামীমকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দনও জানান। জেনারেল মিজানুর রহমান নিজের দায়িত্ব পালনে প্রতিমন্ত্রীর সার্বিক সহযোগিতা ও দিক নির্দেশনা কামনা করেন। সাক্ষাৎকালে বক্সিং ফেডারেশনের নতুন সভাপতি ক্রীড়া প্রতিমন্ত্রীকে ফেডারেশনের বর্তমান অবস্থা ও বিভিন্ন সমস্যাদিসহ ভবিষ্যত পরিকল্পনার কথা জানান।
জাহিদ আহসান রাসেল বলেন, ‘দেশের ক্রীড়াঙ্গনে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর এক অসামান্য ও গৌরবোজ্জ্বল ভূমিকা রয়েছে। অতীতের ন্যায় ভবিষ্যতেও সাফল্যের এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে আমি আশা করছি।’ এ সময় উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. আখতার হোসেনসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বক্সিং

১৯ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ