Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গাজীপুরে খালে ডুবে যাওয়া নিখোঁজ রিয়ার লাশ উদ্ধার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২১, ৬:৩২ পিএম

গাজীপুরে লবলং নদের খালে ডুবে যাওয়ার প্রায় ২৮ ঘন্টা পর মঙ্গলবার বিকাল সাড়ে চারটায় স্কুল ছাত্রী রিয়া'র ভাসমান লাশ উদ্ধার করেছেন এলাকাবাসী। ডুবুরী দল মঙ্গলবার দুপুর পর্যন্ত খুজেও নিখোঁজ রিয়া'র সন্ধান করতে না পেরে তাদের অভিযান স্থগিত করেন। এদিকে ডুবে যাওয়ার স্থান লবলং এর মোহনা থেকে প্রায় ১ কিমি দক্ষিণে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে এলাকাবাসীরা রিয়া'র লাশ উদ্ধার করেন। দীর্ঘ সময় পানিতে ভাসমান থাকায় লাশে কিছুটা বিকৃতি দেখা গেছে।

উল্লেখ্য, সোমবার দুপুর সাড়ে বারোটায় পাইনশাইল গ্রামের সুলাইমান এর দুই কন্যা রিসি ও রিয়া এবং অটোচালক মঞ্জু'র কন্যা মায়া এবং মৃত হায়েত আলীর কন্যা আইরিন বাড়ির পাশে লবলং নদীতে গোসলে নেমে নিখোঁজ হোন। স্থানীয়রা খোঁজাখুজির পরও ডুবে যাওয়াদের না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেন। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল দীর্ঘ তিনঘণ্টা খোঁজে তিনজনের মৃতদেহ উদ্ধার করেন। অনেক খোঁজাখুজির পরও ডুবে যাওয়া রিয়া'র দেহ পাওয়া যায়নি। ফলে রাত ৯ঃ৪৫ টায় পাইনশাইল গাছপুকুর পাড় দাখিল মাদ্রাসা মাঠে নিহত ৩ বান্ধবীর জানাযার নামাজ একসঙ্গে অনুষ্ঠিত হয়।

একসঙ্গে চার বান্ধবীর এমন অকাল মৃত্যুতে এলাকায় শোকাবহ ও বেদনাদায়ক পরিবেশ সৃষ্টি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাজীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ