Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্টেডিয়াম বানানো শ্রমিকদের ফ্রিতে খেলা দেখাবে রিয়াল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২১, ২:৫২ পিএম

গত বছর করোনা ভাইরাসের কারণে যখন স্টেডিয়ামে দর্শকদের প্রবেশে নিষেধাজ্ঞা দেয়া তখন নিজেদের আইকনিক স্টেডিয়াম বার্না ব্যু পুনসংস্কারের কাজে হাত দেয় স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। সংস্কার কার্য চালানোর পর এখন ফের ম্যাচ আয়োজনের জন্য প্রস্তুত বার্না ব্যু। গত এক বছরে প্রায় ৫০০ মিলিয়ল ইউরোর বিশাল কর্মযজ্ঞ চলেছে রিয়ালের ঘরের মাঠটিতে।
সব কাজ শেষে এখন আগামী রবিবার রিয়াল মাদ্রিদ ও সেল্টা ভিগোর ম্যাচ দিয়ে নতুন যাত্রা শুরু হবে স্টেডিয়ামটির।
আর এ ম্যাচটি উপভোগ করতে স্টেডিয়াম সংস্কার কাজে অংশ নেয়া সকল শ্রমিককে আমন্ত্রণ জানিয়েছে রিয়াল কর্তৃপক্ষ। যার মধ্যে রয়েছে সুইপার, রঙ মিস্ত্রি, টাইলস মিস্ত্রি ও রাজ মিস্ত্রি। তাদের কঠোর পরিশ্রমের পুরষ্কার হিসেবে ছোট এ প্রতিদানটি দিচ্ছে রিয়াল। খবর মার্কা।

গোল টিভিতে দেয়া সাক্ষাতকারে একজন রঙ মিস্ত্রি জানান, ' আমরা বার্না ব্যুর মতো বড় স্টেডিয়ামের কাজ করছি। এটা অসাধারণ। আমরা প্রথম ম্যাচটি দেখতে স্টেডিয়ামে থাকব। কারণ তারা আমাদের আমন্ত্রণ জানিয়েছে। বিষয়টি মর্মস্পর্শী। আমরা অ্যাতলেটিকো মাদ্রিদের মাঠ ওয়ান্দা মেট্রোপলিটনেও কাজ করেছি। কিন্তু তাদের কাছ থেকে এমন কিছু পাইনি।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিয়াল

২১ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ