Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সড়কে ঝরল ৩ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

খুলনা ও যশোরে আলাদা সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে।

খুলনা ব্যুরো জানায়, খুলনায় বেপরোয়া গতির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সৌরভ হাজরা (২৯) ও শুভ সাহা (২৬) নামে দুই যুবক নিহত হয়েছে। গত বৃহস্পতিবার দিনগত রাত ১ টার দিকে মহানগরীর সোনাডাঙ্গা এলাকার আলীর ক্লাব মোড়ে এ দুর্ঘটনা ঘটে। মহানগরীর সিমেট্রি রোডের মুড়িপট্টি এলাকায় তাদের বাসা। ওই এলাকার গৌতম হাজরার ছেলে সৌরভ হাজরা। শুভর বাড়ি চট্টগ্রাম। সোনাডাঙ্গা মডেল থানার ওসি মমতাজুল হক বলেন, সৌরভ ও শুভ দু’জন গল্লামারী থেকে সোনাডাঙ্গার দিকে এম এ বারি সড়ক হয়ে উল্টো পথে আসছিলো। মোটরসাইকেল দ্রুত গতিতে থাকায় আলী ক্লাব সংলগ্ন রাস্তার মাঝের স্পিড ব্রেকারের ধাক্কা খেয়ে তারা পড়ে যায়। পরে টহল পুলিশ উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই তারা মারা যায়।

কেশবপুর (যশোর) উপজেলা সংবাদদাতা জানান, গতকাল সকালে কেশবপুর-সাগরদাঁড়ি সড়কের দেউলির মোড়ে ট্রাক চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।
কেশবপুর থানার পরিদর্শক মিজানুর রহমান জানান, সাতক্ষীরাগামী ট্রাক দেউলীর মোড় নামক স্থানে মোটরসাইকেল আরোহী জসিম উদ্দিন (২৮) কে পেছনে ধাক্কা দেয়ায় ট্রাকের চাপায় আহত হলে তাকে উদ্ধার করে কেশবপুর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ জানায়, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝরল ৩ প্রাণ

১৩ অক্টোবর, ২০২১
৩ অক্টোবর, ২০২১
১১ সেপ্টেম্বর, ২০২১
৪ সেপ্টেম্বর, ২০২১
২৬ আগস্ট, ২০২১
২৭ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ