Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সড়কে ঝরল ৩ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

নোয়াখালী, নাটোর ও শেরপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে।

নোয়াখালী ব্যুরো জানায়, সদর উপজেলার কালিতারা এলাকায় বালুবাহী ট্রাক ও মোটরসাইকেলেরে মধ্যে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী কামাল হোসেন (৪৫) নিহত হয়েছে। এ ঘটনায় সাহাব উদ্দিন (৪২) নামে আরো এক আরোহী আহত হয়েছে। গত শুক্রবার রাত ১০টার দিকে সোনাপুর-মন্নাননগর সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত কামাল হোসেন সদরের কালাদরাপ ইউনিয়নের হাজী মমিন উল্যার ছেলে। আহত সাহাব উদ্দিন উত্তর শুল্লকিয়া গ্রামের জহির মাঝির ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে মোটরসাইকেল যোগে সোনাপুর-মন্নাননগর সড়ক হয়ে বাড়িতে যাচ্ছিলেন কামাল ও সাহাব উদ্দিন। পথে তাদের মোটরসাইকেলটি কালিতরা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বালুবাহী একটি ট্রাক তাদের সামনে থেকে চাপা দেয়। এতে মোটরসাইকেলটি ধুমড়ে মুঁছড়ে গিয়ে ঘটনাস্থলে মারা যান কামাল ও আহত হন সাহাব উদ্দিন। এসময় স্থানীয় লোকজন ট্রাকটি আটক করলেও পালিয়ে যায় চালক। সুধারাম মডেল থানার ওসি শাহেদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে গাড়িটি জব্দ করা হয়েছে।
নাটোর জেলা সংবাদদাতা জানান, নাটোরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় সোহেল (২১) নামের ট্রাকের হেলপার নিহত ও ইদ্রিস আলী (৩০) নামের চালক আহত হয়েছে। গতকাল সকাল পৌনে ৮ টার দিকে শহরের পিটিআই মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এলাকাবাসী দ্রুত তাদের উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক হেলপার সোহেলকে মৃত ঘোষণা করেন। চালক ইদ্রিস আলী চিকিৎসাধীন রয়েছেন। পুলিশ জানায়, দুর্ঘটনা কবলিত ট্রাকটি হেলপার সোহেল চালাচ্ছিল বলে জানা যায়।
ঝিনাইগাতী (শেরপুর) উপজেলা সংবাদদাতা জানান, দ্রুততগামী বাসের চাপায় শেরপুরের শ্রীবরদী উপজেলায় অজুফুল (৭০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছে। গত শুক্রবার উপজেলার তাতিহাটি-নয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত অজুফুল উপজেলার দক্ষিণ পোড়াগড় এলাকার মৃত আহাজ উদ্দিনের স্ত্রী। শ্রীবরদী থানার এসআই নূর উদ্দিন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়কে ঝরল ৩ প্রাণ

৩ অক্টোবর, ২০২১
২৭ জুলাই, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ