Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সড়কে ঝরল ৩ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

বগুড়া, নাটোর ও পঞ্চগড়ে আলাদা সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে।

বগুড়া ব্যুরো জানায়, গতকাল সকালে ট্রাক চাপায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিহতের নাম রাজকুমার দেব নাথ রিপন (৩৬)। সে ঢাকার মহাখালীর একটি গার্মেন্টসে কর্মরত ছিল। গতকাল সকালে সে নিজের মোটরসাইকেল নিয়ে ঢাকায় যাওয়ার পথে বগুড়া-ঢাকা মহাসড়কের শাজাহানপুর মাঝিড়া এলাকায় পৌঁছালে পেছনের দিক থেকে একটি দ্রুতগামী ট্রাক তাকে পিষ্ট করে চলে যায় বলে জানিয়েছে হাইওয়ে পুলিশ।

নাটোর জেলা সংবাদদাতা জানান, নাটোরে সড়ক দুর্ঘটনায় মহাদেব কর্মকার (৭৪) নামে একজন বীর মুক্তিযোদ্ধা নিহত হয়েেেছন। গতকাল বেলা ১১ টার দিকে শহরের বড়গাছা পাল পাড়া মহল্লার রাস্তার উপর এ দুর্ঘটনা ঘটে। নাটোর সদর থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, শুক্রবার বেলা ১১টার দিকে তিনি তার বড়গাছা পাল পাড়া মহল্লার নিজ বাড়ি থেকে বের হয়ে প্রধান সড়কে আসতেই দ্রুতগামী একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তার উপরে পড়ে গিয়ে গুরুতর আহত হন। এসময় এলাকাবাসী তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পঞ্চগড় জেলা সংবাদদাতা জানান, পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় মুরশেদা বেগম (৫২) নামে এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল বোদা উপজেলার চন্দনবাড়ী এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত মুরশেদা বেগম বোদা উপজেলার সাকোয়া ইউনিয়নের জোরপাকুরী এলাকার আবুল হোসেনের স্ত্রী। পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার সকালে চন্দনবাড়ী রাস্তা দিয়ে হাটছিল মুরশেদা। এসময় দেবীগঞ্জ থেকে পঞ্চগড়গামী একটি ট্রাক ওই পথচারী নারীকে ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। বোদা থানার ওসি আবু সাঈদ চৌধুরী সড়ক দুর্ঘটনায় এক নারীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝরল ৩ প্রাণ

১৩ অক্টোবর, ২০২১
৩ অক্টোবর, ২০২১
১১ সেপ্টেম্বর, ২০২১
৪ সেপ্টেম্বর, ২০২১
২৬ আগস্ট, ২০২১
২৭ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ