Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সড়কে ঝরল ৩ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে চাঁয়না বেগম (৫০) নামে একজনের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দুপুরে উপজেলার দেবডাঙ্গা ফিসপাস গ্রামের সড়কে ঘটনাটি ঘটেছে। মৃত চাঁয়না বেগম উপজেলার ছাগলধরা গ্রামের জাহিদুল ইসলামের স্ত্রী। অন্যদিকে পাবনায় আলাদা সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল ও ট্রাকের ধাক্কায় শিশুসহ ২ জন নিহত হয়েছে। গত মঙ্গলবার রাতে পাবনা সদরের নাজিরপুর ও আতাইকুলায় তারা মারা যান।

বগুড়া ব্যুরো জানায়, বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে চাঁয়না বেগম (৫০) নামে একজনের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দুপুরে উপজেলার দেবডাঙ্গা ফিসপাস গ্রামের সড়কে ঘটনাটি ঘটেছে। মৃত চাঁয়না বেগম উপজেলার ছাগলধরা গ্রামের জাহিদুল ইসলামের স্ত্রী।
ঘটনার বিবরণ দিয়ে সারিয়াকান্দি থানার ওসি ওসি মিজানুর রহমান বলেন, বুধবার সকালে অসুস্থ চাঁয়না বেগমকে মোটরসাইকেলে করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাচ্ছিল তার স্বামী জাহিদুল। পথে দেবডাঙ্গায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পড়ে যান জাহিদুল ও তার স্ত্রী চাঁয়না। এতে চাঁয়না গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক চায়নাকে মৃত ঘোষণা করেন।
পাবনা জেলা সংবাদদাতা জানান, পাবনায় আলাদা সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল ও ট্রাকের ধাক্কায় শিশুসহ ২ জন নিহত হয়েছে। গত মঙ্গলবার রাতে পাবনা সদরের নাজিরপুর ও আতাইকুলায় তারা মারা যান।
গতকাল সকালে পাবনা সদর থানার ওসি আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতরা হলেন সদর উপজেলার বাড়ইপাড়া গ্রামের আজমত বিশ্বাস (৪৫) ও আতাইকুলার চড়াডাঙ্গা গ্রামের ফরমান আলী (১২)।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি আমিনুল ইসলাম জানান, পাবনা-ঈশ্বরদী সড়কের নাজিরপুর শহীদ নজরুল ইসলাম হাবু উচ্চ বিদ্যালয়ের সামনে গত মঙ্গলবার রাত আটটার দিকে কৃষক আজমত সড়ক পারাপার হচ্ছিলেন। এ সময় পাবনার দিক থেকে ঈশ্বরদী অভিমুখী দ্রুত গতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে রাত ৯টার দিকে আজমতের মৃত্যু হয়।
অপরদিকে, রাত ৯টার দিকে সুজানগর থেকে সিএনজিচালিত অটোরিকশায় চড়াডাঙ্গা যাওয়ার পথে তারাবাড়িয়া বাজার এলাকায় পৌঁছালে একটি ট্রাক অটোরিকশাকে ধাক্কা দিলে তিনজন যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে রাত ১০টার দিকে চিকিৎসক শিশু ফরমানকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝরল ৩ প্রাণ

১৩ অক্টোবর, ২০২১
৩ অক্টোবর, ২০২১
১১ সেপ্টেম্বর, ২০২১
৪ সেপ্টেম্বর, ২০২১
২৬ আগস্ট, ২০২১
২৭ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ