Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় প্রথম দিন করোনার লক্ষাধিক ডোজ প্রদান

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ১০:১৩ পিএম

খুলনা জেলায় আজ মঙ্গলবার এক লাখ দুই হাজার পাঁচশত ৭৫ জন করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ গ্রহণ করেছেন। যার মধ্যে পুরুষ ৫৩ হাজার পাঁচশত ৯৩ এবং মহিলা ৪৮ হাজার নয়শত ৮২ জন।

খুলনার সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ জানিয়েছেন, খুলনা সিটি কর্পোরেশন এলাকায় ৪২ হাজার তিনশত ২২ জন এবং নয়টি উপজেলায় মোট ৬০ হাজার দুইশত ৫৩ জন করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ গ্রহণ করেন। উপজেলাগুলোর মধ্যে দাকোপে পাঁচ হাজার দুইশত ৯১ জন, বটিয়াঘাটায় সাত হাজার সাতশত ২৩ জন, দিঘলিয়ায় ছয় হাজার সাতশত ১৯ জন, ডুমুরিয়ায় ১১ হাজার তিনশত ৫২ জন, ফুলতলায় দুই হাজার সাতশত ৬৪ জন, কয়রায় সাত হাজার ৯৯ জন, পাইকগাছায় ছয় হাজার চারশত ৮৩ জন, রূপসায় পাঁচ হাজার ছয়শত ৭৯ জন ও তেরখাদায় সাত হাজার দুইশত নয় জন টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করেছেন।

মঙ্গলবার নগরীর পাঁচটি হাসপাতালে তিন হাজার ৪৩ জন ও খুলনা জেলার নয়টি উপজেলায় সাত হাজার চারশত ৬৭ জন ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ