Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গভীর সুন্দরবনে মুক্তিপণের দাবিতে অপহৃত দুই জেলে উদ্ধার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ৮:০২ পিএম

দাকোপ থানা পুলিশের অভিযানে সুন্দরবনে মাছ ধরা অবস্থায় জিম্মি হওয়া দুই জেলেকে আজ মঙ্গলবার ভোরে উদ্ধার করা হয়েছে। পুলিশ জানায়, পশ্চিম সুন্দরবনের ঢাংমারি ফরেষ্ট অফিসের আওতাধীন জয়মনি ঘোলের খাল এলাকায় কালাবগী গ্রামের সুশান্ত মন্ডলের পুত্র আবুল মন্ডল (২৫) ও একই এলাকার জামাল সরদারের পুত্র তৈয়েবুর সরদার (২৩) বৈধ পাশ পারমিট নিয়ে সম্প্রতি সুন্দরবনে মাছ ধরতে যায়। মাছ ধরা অবস্থায় কে বা কারা ৩ সেপ্টেম্বর তাদের জিম্মি করে ও তাদের পরিবারের কাছে মোবাইল এর মাধ্যমে মুক্তিপণ দাবি করে।

দাকোপ থানা পুলিশের অফিসার ইনচার্জ সেকেন্দার আলী জানান, তার নেতৃত্বে একটি টিম গত দুই দিন ধরে সুন্দরবনে অভিযান চালাচ্ছে। আজ মঙ্গলবার ভোর সাড়ে ৬ টার দিকে সুন্দরবনের ভিতর জয়মনি ঘোলের খাল থেকে জিম্মিকৃত ওই দুই জেলেকে উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মুক্তিপণ দাবিকারীরা পালিয়ে যায়। উদ্ধার করা দুই জেলেদের নিজ নিজ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে থানা পুলিশ জানায়। অপহরণকারীদের গ্রেফতারে সুন্দরবনের গভীরে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ