Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

গ্রেফতারকৃত শীর্ষ নেতাদের মুক্তির দাবিতে খুলনায় জামায়াতের মিছিল ও সমাবেশ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ৭:৪৭ পিএম

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার, সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান ও হামিদুর রহমান আজাদসহ ৯ জনকে গ্রেফতারের প্রতিবাদ ও অবিলম্বে মুক্তির দাবিতে খুলনায় বিক্ষোভ মিছিল করেছে জামায়াতে ইসলামীর নেতা কর্মীরা। আজ মঙ্গলবার দুপুরে নগরীতে জামায়াতের ঝটিকা মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে সভাপতিত্ব করেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য ও খুলনা মহানগরী সেক্রেটারী অধ্যাপক মাহফুজর রহমান।

এসময় বক্তারা বলেন, জামায়াতে ইসলামী একটি নিয়মতান্ত্রিক ও গণতান্ত্রিক রাজনৈতিক দল। বর্তমান সরকার কোনো দলকেই তাদের রাজনৈতিক কার্যক্রম পরিচালনা করতে দিচ্ছে না। সরকার দীর্ঘ এক যুগ ধরে জনগণের রাজনৈতিক অধিকার কেড়ে নিয়েছে। অতীতে রাজনৈতিক নেতৃবৃন্দকে গ্রেফতার করে জনগণের ন্যায় সংগত অধিকার আদায়ে কোনো আন্দোলনকে দমন করতে পারেনি। এখনো পারবে না ইনশাআল্লাহ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা মহানগরী সহকারী সেক্রেটারী এ্যাডঃ শেখ জাহাঙ্গীর হুসাইন হেলাল, শ্রমিক কল্যাণ ফেডারেশন খুলনা মহানগরী সভাপতি মোঃ আজিজুল ইসলাম ফারাজী, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির খুলনা মহানগরী সভাপতি মোঃ আউয়াল ও সেক্রেটারী জাহিদুর রহমান নাঈম, শিবির নেতা মুহায়মিন, শ্রমিক নেতা মাহফুজর রহমান, মোঃ আলী হায়দারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আজ মঙ্গলবার সন্ধ্যায় খুলনা মহানগর জামায়াতে ইসলামীর প্রচার বিভাগ থেকে প্রেরিত এক ই-মেইল বার্তায় এসকল তথ্য জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ