Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিরামপুরে সড়ক দুর্ঘটনায় প্রেসক্লাবের সভাপতি নিহত

বিরামপুর( দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ২:৫৬ পিএম

আজ মঙ্গলবার, দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার বিজয় টিভির সংবাদদাতা ও বিরামপুর প্রেসক্লাবের সভাপতি শাহিনুর আলম শাহীন সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।
প্রকাশ গত ৭ দিন পূর্বে মোটরসাইকেল যোগে দিনাজপুরে যাওয়ার পথে বিরামপুর- ফুলবাড়ী মহাসড়কের পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন এলাকায় বাইসাইকেল কে সাইড দিতে গিয়ে মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে মাথায় গুরুতর জখম প্রাপ্ত হয়। গুরুতর অসুস্থ অবস্থায় প্রথমে তাকে দিনাজপুর এম রহিম মেডিকেল কলেজ হাসপাতাল পরে রংপুর একটি ক্লিনিকে অতঃপর ঢাকার একটি হাসপাতালে সাতদিন চিকিৎসাধীন থাকার পর আজ ভোরে সে মারা যায়।

তার অকাল মৃত্যুতে শোক জানিয়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন দিনাজপুর ৬ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক, বিরামপুর উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু পৌর মেয়র আক্কাস আলী,বিরামপুর উপজেলা নির্বাহি অফিসার পরিমল কুমার সাদিক, ওসি সুমন কুমার মহন্ত, বিরামপুর প্রাথমিক শিক্ষা অফিসার মিনারা বেগম, বিরামপুর প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ, সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ