Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনার শিশু ধর্ষক বাগেরহাটে গ্রেফতার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ৮:৩৪ পিএম

খুলনার রূপসা থানায় দায়েরকৃত ধর্ষণ ও পর্ণোগ্রাফি আইনের মামলার পলাতক আসামী আসাদুজ্জামান মানিককে (২২) বাগেরহাটের রামপাল থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ এর সদস্যরা। আজ সোমবার সকালে তাকে রামপাল উপজেলার শ্রীফলতলা গ্রাম থেকে গ্রেফতার করা হয়। সে ওই গ্রামের ছাকেব আলী শেখের ছেলে।

র‌্যাব জানায়, গত শুক্রবার রূপসা উপজেলার রবের মোড় এলাকায় একটি মুদি দোকানে মালামাল কিনতে যায় শিশুটি। এ সময় ওই এলাকার আসাদুজ্জামান মানিক তাকে ফুঁসলিয়ে পার্শ্ববর্তী একটি দোকানে নিয়ে মুখ বেধে ধর্ষণ করে। এ সময় পাহারায় থাকা মানিকের সহযোগী এনামুল শেখ ধর্ষণের ভিডিও ধারণ করে। বিষয়টি পরবর্তীতে শিশুটি তার পরিবারকে জানালে রূপসা থানায় মামলা করা হয়। মামলার পর থেকে পালিয়ে যায় আসামীরা। সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মামলার প্রধান আসামীকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে র‌্যাব জানায়। গ্রেফতারকৃত আসামীকে রূপসা থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ