Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেম ও বিয়ে প্রসঙ্গে যা বললেন দীঘি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ৫:০১ পিএম

তরুণ প্রজন্মের চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। শিশুশিল্পী হিসেবে জনপ্রিয়তা পাওয়ার পর নায়িকা হিসেবেও অভিষেক হয়েছে তার। স্বাভাবিকভাবেই তার ব্যক্তিজীবন নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। শোবিজ অঙ্গনে গুঞ্জন রয়েছে, তিনি নাকি ইউটিউবার তৌহিদ আফ্রিদির সঙ্গে প্রেম করেন। এত দিন এসব গুঞ্জনে মুখে কুলুপ এঁটে থাকলেও এবার মুখ খুলেছেন দীঘি। সম্প্রতি একটি গণমাধ্যমের সাক্ষাৎকারে প্রেম ও বিয়ে নিয়ে তার ভাবনার কথা জানিয়েছেন তিনি।

গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে দীঘি বলেন, ‘আমাদের বন্ধুত্বের সম্পর্কটা অন্যরকম। দুই বছর ধরে আফ্রিদি আমার ভাল বন্ধু।’

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই রোম্যান্টিক কবিতার লাইন পোস্ট করেন দীঘি। তাহলে কি সত্যিই প্রেম করছেন তিনি? এমন প্রশ্নে দীঘির ভাষ্য, ‘এগুলো আমার লেখা না, সংগৃহীত। কোনো কবিতা বা গানের লাইন ভালো লাগলে শেয়ার করি। আর প্রেম না, ক্যারিয়ার নিয়ে ভাবছি। বিয়ে-শাদি নিয়েও একদম ভাবছি না। অনেকেই লেখেন, আমি প্রেম করি। গুজবে কান দেবেন না। প্রেমে জড়ালে আমার মুখ থেকেই শুনবেন।’

এদিকে এমন গুঞ্জনে তৌহিদ আফ্রিদি আগেই জানিয়েছিলেন, ‘দীঘি আমার খুব ভালো বন্ধু। এছাড়া আর কিছুই না। ওর সঙ্গে আমার তুই-তোকারি সম্পর্ক। আমার শোয়ের মাধ্যমে ওর সঙ্গে পরিচয়। কিন্তু তারপর আমরা বেশ ভালো বন্ধু হয়ে গেছি। দীঘির সঙ্গে সিনেমা করার সম্ভাবনা আছে।’

এদিকে দীঘি সম্প্রতি অভিনয় করেছেন একটি হিন্দি গানের ভিডিওতে। যেটা গেয়েছেন ন্যান্সি। ভারতের টি সিরিজের ব্যানারে গানটি প্রকাশিত হবে। এছাড়া ‘মুজিব ভাই’ একটি সিনেমায় যুক্ত হয়েছেন। এর আগে অবশ্য বঙ্গবন্ধুর বায়োপিক এবং তাকে নিয়ে নির্মিত ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমায় অভিনয় করেছেন দীঘি।



 

Show all comments
  • abulkalam majumder ৬ সেপ্টেম্বর, ২০২১, ৭:৩১ পিএম says : 0
    আর কোন খবর আছে কিনা জাতি জানতে চায়, হায়রে আজাইরা সাংবাদিক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দীঘি

৩ জানুয়ারি, ২০২৩
১০ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ