Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গাজীপুরে হত্যা ও ডাকাতি মামলার ৫ আসামী গ্রেফতার, ৭ পিক আপ উদ্ধার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২১, ২:০৫ পিএম

গাজীপুর মহানগরী পুলিশ চাঞ্চল্যকর হত্যা ও ডাকাতি মামলার ৫ আসামীকে গ্রেফতার করেছে। এ সময় গ্রেফতারকৃতদের দেয়া তথ্য অনুযায়ী হবিগঞ জেলার বাহুবল থানা এলাকা থেকে ৭টি পিক আপ উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো মারুফ হোসেন (৩০) এনামুল (২২) আমিনুল ইসলাম (২৪) শামীম (২৪) ও আবদুল আহাদ (৩৪)।

রবিবার গাজীপুর মহানগরী পুলিশের এডিসি রেজওয়ান আহমেদ এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানান।

প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন, ১ সেপ্টেম্বর দুপুরে গাজীপুর মহানগরীর বাসন থানাধীন বারবৈকা মধ্যপাড়া এলাকার জাকিরের বাগানের ভিতর থেকে পরিত্যক্ত গলায় গামছা পেছানো অবস্হায় অঞাত এক পুরুষের লাশ উদ্ধার করে পুলিশ।

পরে পুলিশ ময়না তদন্তের জন্য লাশটি শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে মহানগরীর বাসন থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার নং ০২ তারিখ ২/৯/ ২০২১ ইং। পরের দিন নিহতের স্ত্রী ফাতেমা আক্তার (২৬) লাশ সনাক্ত করে জানায় যে, এটি তার স্বামী সেলিম সরকারের লাশ।
ফাতেমা আক্তার আরো জানায়, ৩১ আগষ্ট তার স্বামী পিক আপ নিয়ে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। ফোনে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।
এ ঘটনায় গাজীপুর মহানগরীর বাসন থানা ও সদর মেট্রো থানা পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে হবিগঞ জেলার বাহুবল থানা এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ৪ জন কে গ্রেফতার ও ৭টি পিক আপ উদ্ধার করে।
প্রেস ব্রিফিংয়ে উপস্হিত ছিলেন মহানগরী পুলিশের মিডিয়া প্রধান রিপন চন্দ্র , মেট্রো সদর থানার ওসি রফিকুল ইসলাম, বাসন থানার ওসি মালেক খসরু খান, বাসন থানার পুলিশ পরিদশক জাহাঙ্গীর হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ