Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুর সড়ক দুর্ঘটনায় ভ্যান চালকসহ দুইজন নিহত

ঢাকা- বরিশাল মহাসড়ক অবরোধ

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ৭:৩৮ পিএম

মাদারীপুরের ভাঙ্গাব্রীজ এলাকায় ঈগল পরিবহনের চাপায় এক ভ্যান চালক শুকুর গাজী(৩০) ও যাত্রী আমির বেপারী(৩৭) নিহত হয়েছে। এসময় আরও দুইজন আহত হয়ে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শনিবার সকাল ৯টায় মাদারীপুর জেলার ডাসার উপজেলার বালীগ্রাম ইউনিয়নের ভাঙ্গাব্রীজ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এসময় প্রায় দুই ঘন্টা ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে গাড়ী ভাংচুর করে সকল যানচলাচল বন্ধ করে ঘাতক পরিবহন আটকের আশ্বাস দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

নিহত শুকুর গাজী ডাসার উপজেলার বালীগ্রাম ইউনিয়নের কর্নপাড়া গ্রামের শফিক গাজীর ছেলে ও নিহত আমির বেপারী একই ইউনিয়নের ধুয়াসার গ্রামের বড়ধনুয়া এলাকার জোরাল বেপারীর ছেলে ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা বরিশাল মহাসড়কে ঢাকা থেকে বরিশাল যাওয়ার পথে ভাঙ্গাব্রীজ নামক স্থানে ঈগল পরিবহন এবং ভুরঘাটা থেকে আসা তিন যাত্রী নিয়ে একটি ভ্যান গাড়ী মস্তফাপুর আসছিল এসময় মুখোমুখি সংঘর্ষে ভ্যানের যাত্রীকে চাপা দিয়ে ঈগল পরিবহনটি পালিয়ে গেলে ঘটনাস্থলে ভ্যানের যাত্রী মারা যায় এবং ভ্যানচালকসহ দুই যাত্রীকে গুরুত¦র আহত অবস্থায় সদর হাসপাতালে নিয়ে আসলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভ্যান চালক মারা যায়। এরপর স্থানীয় ও নিহতের স্বজন ঢাকা বরিশাল মহাসড়কে গাছ পেলে দীর্ঘসময় মহাসড়ক অবরোধ করে কয়েকটি গাড়ী ভাংচুর করে এবং পুলিশের আশ্বাসে দীর্ঘসময় পর যানচলাচল স্বাভাবিক হয়।

মাদারীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নুর মোহাম্মাদ সিকদার, জানান, আমরা সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে সড়ক দুর্ঘটনার নিহত ব্যাক্তির লাশ উদ্ধার করেছি।এছাড়া তিন জনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভ্যান চালক মারা যায়।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই সড়কে যানচলাচল বন্ধ থাকলেও বিকল্প সড়কে যানচলাচল করেছে। তাই যাত্রীদের তেমন কোন সমস্যা হয় নাই। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ