Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শীতলক্ষ্যার তীরে ডকইয়ার্ড সহ ৩০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ৬:৪৭ পিএম

নারায়ণগঞ্জের নিতাইগঞ্জে অবস্থিত শীতলক্ষ্যা নদীর তীরে ৬টি গোডাউন ২টি ডকইয়ার্ড সহ কাঁচাপাকা ৩০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষ।

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মাহমুদনগরে শীতলক্ষ্যা নদীর তীরে ১টি ডকইয়ার্ডের স্লীপওয়ে ও শহরের নিতাইগঞ্জ ও টানবাজারে গোডাউন, সেমিপাকা ভবন, কাঁচাপাকা ঘরসহ ৩০ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষ।

শনিবার ৪ সেপ্টেম্বর সকাল ১১ টা থেকে দুপুর আড়া টা পর্যন্ত এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। একটি ভেকু (এক্সাভেটর) দিয়ে ইসলাম ডকইয়ার্ড, মনির স্টোর, দুলাল এন্ড কোং, ডিএস এন্টারপ্রাইজের গোডাউনসহ ৩০ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। বিকেল ৪ টা পর্যন্ত অভিযান চলে।

বিআইডব্লিউটি এর নির্বাহী ম্যাজিষ্ট্রেট শোভন রাংসা এর নেতৃত্বে চলে এ উচ্ছেদ অভিযান। এসময় আরো উপস্থিত ছিলেন, বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল, উপ পরিচালক মোবারক হোসেন, উপ পরিচালক ইসমাইল হোসেন, সহকারী পরিচালক নাহিদ হোসেন প্রমুখ।

বিআইডব্লিউটিএ'র নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল বলেন, শীতলক্ষ্যা নদীর পশ্চিম তীর ও পূর্ব তীর দখল করে গড়ে ওঠা ৩০ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। নদীর দুই পাশে অবৈধ ভাবে গড়ে উঠা সকল প্রকার অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অবৈধ স্থাপনা উচ্ছেদ

১২ ফেব্রুয়ারি, ২০২২
৮ ফেব্রুয়ারি, ২০২২
৩০ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ