Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আ. লীগের দুই নেতা গ্রেফতার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ৬:৪৩ পিএম

নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে নোয়াখালীর কোম্পানীগঞ্জের ইউনিয়ন আ.লীগের দুই নেতাকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত মাহবুবুর রহমান আরিফ (৫০) চরকাঁকড়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক। সে কাদের মির্জার প্রতিপক্ষ হিসেবে পরিচিত এবং একই ইউনিয়নের মৃত খলিলুর রহমানের ছেলে। অপরদিকে, নিজাম উদ্দিন বাদল (৪২) কাদের মির্জা ঘোষিত চরকাঁকড়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক এবং একই ইউনিয়নের বিজয়নগর এলাকার মৃত আব্দুল রেজ্জাকের ছেলে।

শুক্রবার দুপুরে আটককৃত আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার ভোরে চরজব্বর উপজেলার চরবাটা গ্রামের সাহেবের বোনের বাড়িতে থেকে তাকে গ্রেফতার করে ডিবি পুলিশ। এর আগে গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের বিজয় নগর এলাকা থেকে আ.লীগ নেতা বাদলকে ডিবি পুলিশ গ্রেফতার করে।

নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মো.রবিউল হক এসব তথ্য নিশ্চিত করেন। তিনি আরও জানান, কোম্পানীগঞ্জে আ.লীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় বাদলের বিরুদ্ধে ৯টি ও আরিফের বিরুদ্ধে ৮টি মামলা রয়েছে। শুক্রবার দুপুরে গ্রেফতারকৃত আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী

১৩ ফেব্রুয়ারি, ২০২৩
৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ