Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে সড়ক দুর্ঘটনায় খেলাফত মজলিসের কেন্দ্রীয় নেতা মাওলানা আইয়ুব আলীর মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২১, ৯:৫৭ এএম

খেলাফত মজলিসের কেন্দ্রীয় নেতা বৃহত্তর সিলেট জোনের সহকারী পরিচালক মাওলানা আইয়ুব আলী গতকাল বুধবার রাতে সিলেটের বিয়ানীবাজারে জলডুপ এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মাওলানা আইয়ুব আলীর মৃত্যুতে খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল মাওলানা মোহাম্মদ ইসহাক ও ভারপ্রাপ্ত মহাসচিব অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন এবং ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আব্দুর রকীব অ্যাডভোকেট গভীর শোক প্রকাশ তার রূহের মাগফিরাত কামনা করেছেন।

মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিলো ৬০ বছর। তিনি স্ত্রী, ১ নবজাতক ছেলে রেখে যান। কর্মজীবনে তিনি গোলাপগঞ্জ নাসরিউদ্দিন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক হিসেবে কমর্রত ছিলেন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় বড়লেখা তারাদরম কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।
মরহুমের মৃত্যুতে নেতৃবৃন্দ বলেন, মাওলনা আইয়ুব আলী ছাত্র জীবন থেকে মৃত্যুর পূর্ব পর্যন্ত খেলাফত প্রতিষ্ঠার আন্দোলনে সম্পৃক্ত ছিলেন। খেলাফত মজলিসের একজন নির্ভরশীল সদস্য হিসেবে দ্বীনী আন্দোলনের কাজে তাঁর গুরুত্বপূর্ণ ভূমিকা স্মরণীয় হয়ে থাকবে। শোকবাণীতে নেতৃবৃন্দ মর্মান্তিকভাবে গাড়ী চাপা দিয়ে মাওলানা আইয়ুব আলীকে হত্যার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

তারা মরহুমের রূহের মাগফিরাত কামনা ও তাঁর শাহাদাতের মর্যাদার জন্য মহান আল্লাহর দরবারে দোয়া এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। মরহুমের মৃত্যুতে খেলাফত মজলিসের নায়েবে আমীর হাফিজ মাওলানা মজদুদ্দিন আহমদ, যুগ্মমহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী, বৃহত্তর সিলেট জোনের পরিচালক ডাঃ এ এ তাওসিফ, সিলেট জেলা সভাপতি মাওলানা সৈয়দ মুশাহিদ আলী, সাধারণ সম্পাদক মাওলানা নেহাল আহমদ, সিলেট মহানগরী সভাপতি অধ্যাপক বজলুর রহমান, সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা তাজুল ইসলাম হাসান, মৌলভীবাজার জেলা সভাপতি মাওলানা আহমদ বিলাল, সাধারণ সম্পাদক মাওলানা আবদুল খালিক গভীর শোক প্রকাশ করে মরহুমের রূহের মাগফিরাত কমানা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ