Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাতিরঝিলে সেপটিক ট্যাংক বিস্ফোরণে দগ্ধ ৩

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৬ এএম

রাজধানীর হাতিরঝিলের মহানগর এলাকায় সেপটিক ট্যাংক বিস্ফোরণে তিনজন দগ্ধ হয়েছেন। তারা হলেন- আল কবির (২১), ফরহাদ আকাশ মইন (২১) ও সিয়াম (১৮)। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হঠাৎ বিস্ফোরণ ঘটে। এ সময় তিন বন্ধু দগ্ধ হন। তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের জরুরি বিভাগে নেয়া হয়। সেখানে তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, হাতিরঝিল থেকে দগ্ধ অবস্থায় তিনজনকে জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে। তাদের চিকিৎসা চলছে। সিয়ামের ১৫ শতাংশ, ফরহাদ আকাশ মইনের ২৪ শতাংশ ও আল কবির ৪ শতাংশ দগ্ধ হয়েছেন।
দগ্ধ তিনজনের বন্ধু মাহি নাজমুস সাকিব বলেন, আমাদের সবার বাড়ী ঝিনাইদহ। আমার বন্ধু আল কবিরের বারডেম হাসপাতালে ভাইভা ছিল। ভাইভা শেষে আমরা চার বন্ধু হাতিরঝিলে ঘুরতে যাই। ওরা তিনজন হাতিরঝিলের একটি ট্যাংকের ওপর বসে ছিল। আমি একটু নিচে দাঁড়িয়ে ছিলাম। হঠাৎ বিস্ফোরণ ঘটার সঙ্গে সঙ্গে আগুনের কুন্ডলী বের হয়। সঙ্গে সঙ্গে তারা পানিতে নেমে যায়। পর সেখান থেকে বার্ন ইউনিটে নিয়ে এসেছি।
তিনি আরও জানান, আমার বাসা মিরপুরে। আল কবির আমার বাসায় ভাইভার জন্য এসেছে। মইন এসেছে নবীনগর থেকে। আর সিয়াম এসেছে মগবাজার থেকে। আমরা সবাই একত্রিত হয়েছিলাম হাতিরঝিলে। হঠাৎ বিস্ফোরণে সব এলোমেলো হয়ে গেল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেপটিক ট্যাংক

১ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ