Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ভালুকায় সড়ক দুর্ঘটনায় ট্রাক হেলপার নিহত, চালক আহত

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ৮:০৯ পিএম

ময়মনসিংহের ভালুকায় সড়ক দুর্ঘটনায় সজিব মিয়া(৩৫) নামের এক ট্রাক হেলপার নিহত হয়েছে। এ সময় মারাত্মক আহত হয় এক ট্রাক ড্রাইভার। তবে আহত চালকের এখনো নাম-পরিচয় জানা যায়নি।

বুধবার (১ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার মেদুয়ারী ইউনিয়নের বানদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, নিহত ট্রাক হেলপার সজিব মিয়া শেরপুর সদর উপজেলার বিষু মিয়ার ছেলে।

ভালুকা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) রওশন খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ভালুকা ভরাডোবা থেকে টাঙ্গাইলের দিকে একটি ট্রাক যাচ্ছিল। এ সময় স্থানীয় মেদুয়ারী ইউনিয়নের বানদিয়া এলাকায় বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাক মুখোমুখি হয়ে যায়। এমন পরিস্থিতিতে ট্রাক দু’টি দু’পাশের সড়কে নামিয়ে দেয় চালকরা। এতে ঘটনাস্থলেই একটি ট্রাকের হেলপার সজিব মিয়া মারা যায়। পরে নিহতের লাশ উদ্ধার ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, দুর্ঘটনা কবলিত ট্রাক দু’টি আটক করা হয়েছে। তবে বেঁচে যাওয়া এক ট্রাকের চালক ও হেল্পার পালিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ