Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে চলন্ত বাসে হৃদরোগে বৃদ্ধের মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২১, ৬:৪৬ পিএম

চিকিৎসা শেষে ঢাকা থেকে কোম্পানীগঞ্জে নিজ বাড়িতে আসার পথে চলন্ত বাসে হৃদরোগে আক্রান্ত হয়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহত মো.লোকমান হোসেন (৬৫), উপজেলার চরহাজারী ২নম্বর ওয়ার্ডের পাকি বাড়ির মৃত মজিব উল্লার ছেলে।

সোমবার বিকেল ৫টায় এ তথ্য নিশ্চিত করে নিহতের ছেলে কামরুল ইসলাম শাহীন।

তিনি আরও জানান, চিকিৎসার জন্য তার বাবাসহ তিনি ঢাকা গিয়েছিলেন। সোমবার (৩০ আগস্ট) সকাল সাড়ে সাতটার দিকে ঢাকার মানিকনগর থেকে বাবাকে ড্রিমলাইন বাসে উঠিয়ে দিয়েছি। সকাল সাড়ে আটটার দিকে বাবাকে ফোন দিলে তিনি ফোন কল রিসিভ করেননি। পরবর্তীতে সকাল সাড়ে নয়টার দিকে পুনরায় ফোন দিলে বাসের অন্য এক যাত্রী ফোন রিসিভ করে মৃত্যুর সংবাদ দেয়।

শাহীন বলেন, কুমিল্লার একটি হোটেলে যাত্রাবিরতিতে তার বাবা গাড়ী থেকে নামছে না দেখে অন্য যাত্রীরা তাকে মৃত দেখতে পায়। বিকাল সাড়ে ৫টায় দিকে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, এ বিষয়ে থানা পুলিশকে কেউ অবহিত করেনি। গণম্যাধ্যমকর্মীদের কাছ থেকে এ বিষয়ে শুনেছি। এ বিষয়ে খোঁজ খবর নিয়ে দেখছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী

১৩ ফেব্রুয়ারি, ২০২৩
৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ