Inqilab Logo

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কার নামের সঙ্গে মিলিয়ে ছেলের নাম রাখলেন নুসরাত?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২১, ১০:২৭ এএম

অনেক বাধা বিপত্তি, সমালোচনা পেরিয়ে সুস্থভাবে সন্তানের জন্ম দিয়েছেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। নিখিল জৈনের সঙ্গে বিয়ে অস্বীকার এবং যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কের গুঞ্জনের কারণে কঠিন সময়ে অনেকেই হাত ছেড়ে গিয়েছিলেন নুসরাতের। এমনকি ‘বোনুয়া’ মিমি চক্রবর্তীর সঙ্গেও তার সম্পর্কের অবনতির গুঞ্জন শোনা গিয়েছিল। সে সময় শুধু যশকেই সর্বক্ষণ পাশে পেয়েছিলেন অভিনেত্রী।

এখন জল্পনা একটাই, কী নাম রাখা হল ছেলের? উদ্বেগ দেখা দিয়েছে নেট নাগরিকদের মধ্যেও। কেউ প্রশ্ন করছে, যশ নাকি নুসরাত, কার নামের আদ্যক্ষর দিয়ে নাম রাখা হল ছেলের?‌ নাকি হালের ফ্যাশনে দু’‌জনের নাম মিলিয়েই রাখা হল নাম?‌

শোনা যাচ্ছে, যশের নামের সঙ্গে মিলিয়েই নিজের ছেলের নাম রেখেছেন নুসরাত। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, অভিনেত্রী ছেলের নাম রেখেছেন ঈশান। নামের আদ্যক্ষর ইংরেজির ওয়াই দিয়ে হওয়ায় এমনটাই মনে করছেন সকলে। উল্লেখ্য, সন্তান জন্মের সময় ওটিতেও নাকি নুসরাতের পাশে ছিলেন যশ।

নুসরাত নাকি তার চিকিৎসকের কাছে অনুরোধ করেছিলেন সন্তান জন্মের সময় যশ যেন তার পাশে উপস্থিত থাকতে পারেন। সেই মতো বুধবার রাতে যশকে সঙ্গে নিয়েই হাসপাতালে গিয়েছিলেন নুসরাত‍। যাওয়ার সময় একবার অভিনেতার নিজের বাড়িও ঘুরে যান তারা। সি সেকশনের মাধ্যমে সুস্থ ভাবেই সন্তানের জন্ম দেন নুসরাত।

তবে এখনো সন্তানের পিতৃ পরিচয় সামনে আনেননি নুসরাত। সুখবর পাওয়ার পরেই সংবাদমাধ্যমকে বিবৃতিতে যশ জানান মা ও সদ্যোজাত দুজনেই ভাল আছে। নুসরাত মা হতে যেন অনেকটা নরম হয়েছেন নিখিল জৈনও। শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, “ওর সঙ্গে আমার মতের অমিল থাকতেই পারে। কিন্তু এই সময় সেটা গুরুত্ব পায় না। নবজাতক সুস্থ থাকুক এটাই কামনা করি। মা ও সুস্থ থাকুক।” তবে তার সঙ্গে আর নুসরাতের কোনো সম্পর্ক নেই। তাই সদ্যোজাতকে তিনি দেখতে যাবেন না বলেই জানিয়েছেন।



 

Show all comments
  • Zakiul Islam ২৮ আগস্ট, ২০২১, ১২:০০ পিএম says : 0
    এসব খবর প্রকাশ করে অনৈতিকতাকে উৎসাহিতো করছেন , সেইসঙ্গে আপনাদের পত্রিকার নৈতিকতাও প্রশ্নবিদ্ধ হচ্ছে । এগুলু পড়ার মতো খবর নয় ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নুসরাত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ