Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে গোয়েন্দা পুলিশের অভিযানে হত্যা মামলার আসামিসহ ৬জন গ্রেফতার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২১, ৮:৫১ পিএম

নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) বিভিন্নস্থানে অভিযান চালিয়ে হত্যা মামলার আসামি ও মাদক কারবারি সহ ৬জনকে আটক গ্রেফতার করেছে। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার বিকাল পর্যন্ত জেলার বেগমগঞ্জ, সেনবাগ, চরজব্বর ও কবিরহাট উপজেলায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে আড়াইটার দিকে সেনবাগের বাতাকান্দি আদর্শ স্কুলের সামনে থেকে হত্যা মামলার আসামি মোজাম্মেল হোসেন সিহাব (২০) ও মো.সাহাদাত হোসেন বাদশাকে (২০) গ্রেফতার করা হয়। একই দিন কবিরহাট থানা এলাকা থেকে একটি মামলার পলাতক আসামি ডাকাত মিজানুর রহমান ওরফে কানা মিজানকে (৩০) আটক করা হয়। এর আগে গতকাল বৃহস্পতিবার দিবাগ রাতে বেগমগঞ্জ ও সুবর্ণচর উপজেলায় অভিযান চালিয়ে মাদক কারবারি মো.দেলোয়ার হোসেনকে (৪৩) ৪০ পিস ইয়াবা, মো. রহিম উদ্দিন মিলনকে (৪২) ১০০ গ্রাম গাঁজা এবং মাদক কারবারিদের সহযোগী আমির হোসেন পারভেজকে (২১) গ্রেফতার করা হয়।

নোয়াখালীর পুলিশ সুপার মো.শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, আটক আসামিদের গ্রেফতার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী

১৩ ফেব্রুয়ারি, ২০২৩
৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ