Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সেনবাগে সউদী প্রবাসীর হাত-পা ভেঙে দিয়েছে ভাই-বোন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ৭:২১ পিএম

সেনবাগ উপজেলায় রতন (৪০) নামের এক সউদী প্রবাসীতে পিটিয়ে হাত-পা ভেঙে দিয়েছে তার আপন ভাই-বোন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাবার পর উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়। বৃহস্পতিবার ডুমুরুয়া ইউনিয়ন বাবুপুর-শ্রীপুর গ্রামের ব্যাপারী বাড়িতে এ ঘটনা ঘটে।

হামলার শিকার রতন জানান, তিনি দীর্ঘদিন সউদী আরবে ছিলেন। সেখানে থাকা অবস্থায় টাকা-পয়সা পিতা-মাতা ও ভাই বোনদের নামে পাঠাতো। ঐ টাকা দিয়ে নিজেদের বসবাসের জন্য তারা সম্পত্তি ক্রয় ও বাড়িতে বিল্ডিং নির্মাণ করে। তিনি বিদেশ থেকে আসার পর তার বাবা মারা যান। এরপর রতন তার পাঠানো টাকা ও সম্পত্তির হিসেব চাইলে ভাই বোনেরা তার উপর ক্ষিপ্ত হয়। এর জের ধরে বৃহস্পতিবার ছোট ভাই শিপন (৩২), বড় বোন কিরন (৪৫) তার উপর অতর্কিতে হামলা চালিয়ে মারধর ও পা ভেঙে ফেলে।

সেনবাগ থাকার ওসি আবদুল বাতেন মৃধা জানান, মারামারির ঘটনায় পা ভেঙে যাওয়া একজন থানায় এসে অবহিত করেন। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ২৭ আগস্ট, ২০২১, ৪:৫৬ এএম says : 0
    কয়টি একটি না কি দুইটি,উপকারের ফল আজকের দিনে এই রকম বকসিস।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী

১৩ ফেব্রুয়ারি, ২০২৩
৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ