Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীর সোনাইমুড়িতে কিশোরীকে অপহরণ করে ধর্ষণ, গ্রেফতার ১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ৭:০০ পিএম

সোনাইমুড়ীতে এক কিশোরীকে (১৪) অপহরণ করে ধর্ষণের ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত সাগর সর্দার (২৪) শরীয়তপুর জেলার বেদেরগঞ্জ থানার ছওগা ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের নাজিরপুর গ্রামের সর্দার বাড়ির নূর মোহাম্মদ সর্দারের ছেলে। শনিবার বিকেল ৪টার দিকে উপজেলার বারগাঁও ইউনিয়নের কাশিপুর বাজারের সিএনজি স্টেশনে এ ঘটনা ঘটে।

ভিকটিমের অভিযোগ সূত্রে জানা যায়, মোবাইল ফোনের মাধ্যমে ধর্ষক সাগরের সাথে ওই কিশোরীর পরিচয় হয়। পরিচয়ের সুবাদে সে তাকে প্রেমের প্রস্তাব দেয়। কিশোরী প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় সাগর কিশোরীর ওপর ক্ষিপ্ত হয়ে উঠে। এরপর শনিবার বিকেলে ওই কিশোরী নিজের বাড়ি থেকে নানার বাড়ি যাওয়ার পথে বিকেল ৪টার দিকে পরিকল্পিতভাবে কাশিপুর বাজারের সিএনজি স্টেশন থেকে সাগর তাকে অপহরণ করে ইচ্ছার বিরুদ্ধে একাধিক বার ধর্ষণ করে।

সোনাইমুড়ী থানার ওসি তহিদুল ইসলাম জানান, এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে সোনাইমুড়ী থানায় অভিযুক্ত ধর্ষকের বিরুদ্ধে নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে বিচারিক বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী

১৩ ফেব্রুয়ারি, ২০২৩
৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ