Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বুধবার ভোরে পৃথক সড়ক দুর্ঘটনায় সিরাজগঞ্জে নিহত ৪

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২১, ১০:২৫ এএম

বুধবার ভোরে সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান আলী।

নিহতরা হলেন- পাঁচলিয়া গ্রামের মৃত ফুলচাদের ছেলে হায়দার আলী (৬০), একই গ্রামের মৃত খোদা মোতাহের হোসেনের ছেলে খোদা বক্স (৫০) ও কামারখন্দ উপজেলার পাইকোশা গ্রামের শাহাদত হোসেন (৫৫)। তবে খালকুলা এলাকায় নিহত ব্যক্তির নাম-পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার ভোরে অটোভ্যানে করে পাঁচলিয়া থেকে শাহজাদপুর যাওয়ার জন্য রওনা হন তারা। পরে পাঁচলিয়া বাজার ফুটওভার ব্রিজের নিচ দিয়ে রাস্তা পার হওয়ার সময় রাজশাহীগামী রডবোঝাই একটি কাভার্ড ভ্যান চাপা দিলে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়।

ওসি শাহজাহান আলী জানান, ভোর ৬টার দিকে উত্তরবঙ্গগামী একটি কাভার্ড ভ্যান মহাসড়কের পাঁচলিয়া বাজার এলাকায় একটি অটোভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। অন্যদিকে মহাসড়কের খালকুলা এলাকায় দুই ট্রাকের সংঘর্ষে একজনের মৃত্যু হয়েছে।

তিনি আরও বলেন, আমরা লাশ উদ্ধার করে থানায় নেওয়ার ব্যবস্থা করছি। তবে ঘাতক ট্রাকটি শনাক্ত করতে না পারায় আটক করা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ