Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছাত্রদলের সাংগঠনিক সম্পাদকসহ ৪ নেতা আটক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২১, ১০:৩৩ এএম

রাজধানী যাত্রবাড়ীর কাজলা থেকে ছাত্রদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ চার নেতাকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। সোমবার রাত সাড়ে ১০টার দিকে যাত্রাবাড়ী থানাধীন কাজলা এলাকা থেকে তাদেরকে পুলিশ পরিচয়ে উঠিয়ে নিয়ে যাওয়া হয়েছে বলে জানান তার সাথে থাকা আরেক ছাত্রনেতা ফরিদ জমাদ্দার।

সোমবার রাতে তাদের আটকের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন গোয়েন্দা পুলিশের (ডিবি) হাফিজ আক্তার। তিনি জানান, জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করা হয়েছে।

সোমবার রাতে তাদের উঠিয়ে নিয়ে যাওয়ার বিষয়টি জানানো ছাত্রনেতা ফরিদ জমাদ্দার বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সম্পাদক। আটকের সময় তিনি সাইফ মাহমুদ জুয়েলের সাথেই ছিলেন।

এ ছাড়া সাইফ মাহমুদ জুয়েলে সাথে থাকা অন্য তিন ছাত্রনেতা হলেন- জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সদস্য সচিবপ্রার্থী মোস্তাফিজুর রহমান রুমি ও তেজগাঁও কলেজ ছাত্রদলের সদস্য সচিবপ্রার্থী বেলাল আহমেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ