Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ভিজিএফ এর চাল জব্দ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২১, ৯:০৪ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের বাংলাবাজারের একটি দোকান থেকে ৪ বস্তা ভিজিএফ এর চাল জব্দ করেছে পুলিশ। রোববার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে বাংলাবাজারের ফরিদ সর্দারের দোকান থেকে এ চাল জব্দ করা হয়।

কোম্পানীগঞ্জ থানার ওসি সাইফুদ্দিন আনোয়ার চাউল জব্দের কথা নিশ্চিত করে জানান, জব্দকৃত চাউলের বস্তা ওই ইউনিয়নের সংরক্ষিত মহিলা মেম্বার (৭,৮,৯) নুরজাহানের বলে জানা যায়। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মুছাপুর ইউনিয়ন চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরী শাহিন জানান, উদ্ধারকৃত চালগুলো অভিযুক্ত মহিলা মেম্বার ৩জন সুবিধাভোগীর জন্য এবং ১ বস্তার তার স্বামীর নামে জেলে কার্ডের চাউল নিয়ে আত্মীয়ের ওই দোকানে রাখেন বলে জানান। তবে এ ব্যাপারে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে জানতে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.জিয়াউল হক মীরের ফোনে যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী

১৩ ফেব্রুয়ারি, ২০২৩
৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ