Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সুনামগঞ্জে বাস খাদে আহত ১০

সুনামগঞ্জ জেলা সংবাদদাত | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২১, ৬:১১ পিএম

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলা গাগলী এলাকায় একটি যাত্রী বাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে।এঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন।

আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। তাৎক্ষণিক ভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি।শনিবার দুপুরে উপজেলার জয়কলস ইউনিয়নের গাগলী দেবের গ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
পুলিশও স্থানীয়রা জানায়, সিলেট থেকে যাত্রীবাহী একটি বাস দিরাই যাওয়ার সময় গাগলী দেব গ্রাম এলাকায় পৌঁছালে হটাৎ বাস টি নিয়ন্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে কমপক্ষে ১০ জন আহত হন। তবে কারও অবস্থা গুরুতর নয় আহতদের কে স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে ও বলে জানিয়েছে পুলিশ।
প্রত্যক্ষদর্শী আল আমিন বলেন, সিলেট থেকে একটি বাস বেপরোয়া গতিতে আসছিল। গাগলী দেবের গ্রাম পৌছলে চোখের পলকে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। পরে স্থানীয়রা আহত ১০ জন কে উদ্ধার করেন।

শান্তিগঞ্জ থানা উপ-পরিদর্শক মো. বাবুল হাওলাদার বিষয় টি নিশ্চিত করে জানান খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে এক জনকে আহত অবস্থায় পেয়েছি। বাকিরা প্রাথমিক চিকিৎসা শেষে তাদের গন্তব্যে চলে গেছেন বলে স্থানীয়রা জানিয়েছেন। আমরা তাদের পাইনি। বাসটি জব্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ