Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীর সোনাইমুড়ীতে ১২ জুয়াড়ি আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২১, ৬:৪১ পিএম

সোনাইমুড়ী উপজেলার বারোগাও ইউনিয়নে অভিযান চালিয়ে ১২ জুয়াড়িকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে নগদ ১লাখ ৬৪হাজার ৫শত টাকা এবং জুয়া খেলার সামগ্রী উদ্ধার করা হয়।

শুক্রবার দুপুরে তাদের বিচারিক আদালতে প্রেরণ করা হয়েছে। এরআগে বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে ভাবিয়া পাড়া গ্রাম থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছেন, জাফর আহমেদ, গফুর, জয়নাল আবেদিন, সাখওয়াত হোসেন, আনিছ, মোস্তফা, তাজুল, নূর নবী, সালা উদ্দিন, মজিব উল্যা, শামীম ও গিয়াস উদ্দিন। তারা সবাই পার্শ্ববর্তী সেনবাগ উপজেলার বাসিন্দা।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি সাইফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ২টার দিকে ভাবিয়া পাড়া গ্রামের মনা মিয়ার বাড়ির পার্শ্ববর্তী একটি নির্মাণাধীন ঘরে অভিযান চালানো হয়। অভিযানকালে ওই ঘরের একটি কক্ষ থেকে নগদ টাকা ও জুয়া খেলার সামগ্রীসহ ১২জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে জুয়া আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী

১৩ ফেব্রুয়ারি, ২০২৩
৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ