Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলের দেলদুয়ারে বিষাক্ত মদপানে তিন যুবকের মৃত্যু

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২১, ৩:১১ পিএম

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলায় বিষাক্ত মদপানে তিন যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত দেড়টায় ওই তিন যুবকের মৃত্যু হয়। নিহতরা হচ্ছেন উপজেলার পাচ এলাসিন গ্রামের জুলহাস মিয়ার ছেলে মোহাম্মদ নাসির মিয়া (২২), বাবুল মিয়ার ছেলে মোহাম্মদ পারভেজ মিয়া (৩৪) ও কাশেম মিয়ার ছেলে মোহাম্মদ আক্কাস মিয়া (২৩)।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত নয়টার দিকে, তিন বন্ধু মিলে তাদের এক বন্ধু, নাসিরের মুদি দোকানে বসে মদপান করে। মদপানের পর তারা তিনজনই অচেতন অবস্থায় পড়ে থাকে। পড়ে একজন ক্রেতা তাদের দোকানে গেলে, তাদের অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে আসে পাশের লোকজনকে ডেকে বিষয়টি অবগত করে। পরে স্থানীয়রা তাদের পরিবার পরিজনদের বিষয়টি জানালে, তারা ছুটে এসে ঐ তিন জনকে টাঙ্গাইল সদর হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাদের মধ্যে নাসির এবং পারভেজকে তাৎক্ষনিক মৃত ঘোষণা করেন। এরপর চিকিৎসারত অবস্থায় রাত দেড়টার দিকে আক্কাসও মারা যায়।

এ ঘটনায় নিহতদের পরিবারের কান্নায় ভারি হয়ে উঠেছে পুরো এলাকা।

দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাজ্জাদ হোসেন জানান, রাতে তিন বন্ধু মদ খেয়ে অসুস্থ হয়ে পড়ে। পরে তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় খোঁজখবর নেওয়া হচ্ছে। বিস্তারিত জানার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ