Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মদপানে রাবির দুই শিক্ষার্থীর মৃত্যু

রাবি সংবাদাদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৯, ১০:৪৮ এএম

মদপান করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রের মৃত্যু হয়েছে। রবিবার ভোর রাতে মদ পান করলে তাদের এ মৃত্যুর ঘটনা ঘটে । তাদের একজন মহতাসিম রাফিদ খান তূর্জ (২১)। তিনি আইন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। অপরজন হলেন তূর্য রায় (২১)। তিনি অর্থনীতি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

পুলিশ জানায়, ওই দুই শিক্ষার্থী পরস্পর বন্ধু। তারা গত শুক্রবার রাতে মদ পান করেন। এরপর ধিরে ধিরে অসুস্থ হয়ে পড়েন। পরে শনিবার রাতে তাদের রাজশাহী মোডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাতে দু’জনই মারা যান। তাদের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর হুমায়ুন কবীর এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত রাফিদ খানের বাড়ী খুলনায় এবং তুর্য রায়ের বাড়ি নীলফামারির ডোমারে।

সহকারী প্রক্টর হুমায়ুন কবীর জানান, নগরীর মুন্নাফের মোড় এলাকায় ছাত্রাবাসে তারা মদ খেয়ে অসুস্থ হয়ে পড়ে। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়। তবে ভোরে তাদের মৃত্যু হয়। তাদের সাথে মদ খেয়ে রুয়েটের আরেক ছাত্র অসুস্থ হয়েছেন বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ