Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে বিষাক্ত মদ পানে পাঁচজনের মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২১, ১:৩২ পিএম

রাজশাহীতে বিষাক্ত মদপানে শুক্রবার রাত থেকে শনিবার রাত পর্যন্ত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঁচজনের মৃত্যু হয়েছে।
হাসপাতাল সূত্রে জানা জানায়, থার্টিফাস্ট নাইটে তারা বিভিন্ন স্থানে মদ পান করেছিলেন। রামেক হাসপাতালে এখনও ১১ জন ভর্তি রয়েছেন, যারা বিষাক্ত মদ বা স্পিরিট পান করে অসুস্থ হয়েছেন।
মৃত পাঁচজন হলো- রাজশাহী মহানগরীর হোসনীগঞ্জ এলাকার আইনুল ইসলামের ছেলে ফয়সাল হোসেন (২৮), বাকির মোড় এলাকার উত্তমের ছেলে সাগর (২৫), হেতমখাঁ এলাকার মৃত লুৎফর রহমানের ছেলে তুহিন (২৬), কাদিরগঞ্জ এলাকার সেলিম আহমেদের ছেলে মুন আহম্মেদ (১৮) এবং জেলার বাগমারা উপজেলার শান্তাপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে সজল (২৫)।
এদের মধ্যে ফয়সাল জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক ছিলেন। তুহিন এবং মুন শনিবার রাতে মারা যান। আর অন্য তিনজনের মৃত্যু হয় রাতেই।
নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম জানান, থার্টিফাস্ট নাইটে বিভিন্ন স্থানে তারা মদপান করে অসুস্থ হয়ে পড়েন। পর্যায়ক্রমে তাদের হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে পাঁচজন মারা গেছেন। তাদের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ নিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ