Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় অ্যালকোহল পানে যুবকের মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২১, ৩:০১ পিএম

খুলনা মহানগরীতে এ্যালকোহল পানে মোঃ সবুজ (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। আজ রোববার সকাল ১০ টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে নগরীর সোনাডাঙ্গা থানাধীন বকসীপাড়া বিহারী গলি এলাকার মোঃ মোতাহের হোসেনের ছেলে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, নগরীর সোনাডাঙ্গা থানাধীন বকসীপাড়া বিহারী গলি এলাকার সবুজ গত শুক্রবার অ্যালকোহল পান করেছিলেন। পান করে পরে অসুস্থ হয়ে পড়লে গতকাল শনিবার কিওরহোম হাসপাতাল ভর্তি হয়েছিলেন। সেখান থেকে শরীর একটু ভালো হলে বাসায় চলে গিয়েছিলেন। পরে আবার বেশি অস্স্হু হয়ে পড়লে আজ রোববার ভোর ৫ টার দিকে তার আত্বীয়-স্বজন তাকে খুমেক হাসপাতালে ভর্তি করেন। শারিরীক অবস্থা খারাপ হলে মেডিসিন (৩) বিভাগে সকাল ১০টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বর্তমানে মৃতদেহটি খুমেক হাসপাতালের মর্গে রয়েছে। সোনাডাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) সুকান্ত বলেন, সকালে সবুজ মারা গেছে। তবে প্রকৃত ঘটনা উদঘাটনের চেষ্টা চলছে। সে পেশায় একজন ফার্নিচার মিস্ত্রী। সোফায় গদি লাগানোর কাজ করেন।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ