Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ই-অরেঞ্জের চিফ অফিসার আমানউল্লাহ গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২১, ১১:৪৫ এএম

দেশীয় ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জ শপের বিরুদ্ধে এক হাজার ১০০ কোটি টাকা আত্মসাতের অভিযোগে করা মামলায় প্রতিষ্ঠানটির চিফ অপারেটিং অফিসার (সিওও) আমানউল্লাহকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, আমানউল্লাহ ওই মামলার তিন নম্বর আসামি। গতকাল বুধবার রাতে গুলশান এলাকা থেকে থানা পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে।

উল্লেখ্য, এক হাজার ১০০ কোটি টাকা প্রতারণামূলকভাবে আত্মসাতের অভিযোগে মঙ্গলবার (১৭ আগস্ট) ই-অরেঞ্জের বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগী মো. তাহেরুল ইসলাম।

আসামিরা হলেন- সোনিয়া মেহজাবিন, মাসুকুর রহমান, আমানউল্লাহ, বিথী আক্তার, কাওসার ও ই-অরেঞ্জের সব মালিক। তবে প্রতিষ্ঠানটিতে কতজন মালিক রয়েছেন তা উল্লেখ করা হয়নি মামলায়।

এ মামলার প্রধান আসামি ই-অরেঞ্জের মালিক সোনিয়া মেহজাবিন ও তার স্বামী মাসুকুর রহমান মঙ্গলবার জামিনের আবেদন করলে আদালত তা নাকচ করে তাদের কারাগারে পাঠিয়ে দেন।

এদিকে বুধবার এই মামলায় সোনিয়াসহ পাঁচ আসামির দেশত্যাগে নিষেধাজ্ঞা দিয়েছেন আদালত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ