Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সখিপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালকের মৃত্যু

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২১, ৯:২১ পিএম

টাঙ্গাইলের সখিপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। বুধবার (১৮ আগষ্ট) বেলা ১২ টার দিকে সখিপুর-সাগরদিঘী সড়কের কচুয়া পেট্রোল পাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সখিপুর থেকে আসা একটি অটোভ্যান ও বড়চওনা থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে অটোভ্যানটি রাস্তার পাশে খাদে পরে যায়। অন্যদিকে মোটরসাইকেলটি ধাক্কা খেয়ে সখিপুরগামী একটি কলাবোঝাই ট্রাকের নিচে চলে গেলে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়। চিকিৎসার জন্য প্রথমে তাকে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরবর্তীতে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল সাড়ে ৪ টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের নাম মোঃ রিদয় (২০)। তার বাড়ি সিলেটের সুনামগঞ্জে। জানা যায়, সে গত কয়েক বছর যাবত উপজেলার বড়চওনা আনোয়ার তালুকদারের দোকানে কাজ করত। এসময় আনোয়ার তালুকদার জানায়, এ ঘটনায় এখনো পর্যন্ত থানায় কোন মামলা হয়নি, রিদয়ের বাড়ির লোকজনের সাথে কথা বলে লাশ তাদের বাড়িতে নিয়ে যাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ