Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিলেটে বালু উত্তোলনে চাঁদা দাবীকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ : আহত যুবকের মৃত্যু

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২১, ৫:০৮ পিএম

সিলেটের ধলাই নদীতে বালু উত্তোলনের সময় ‘চাঁদা দাবিকে’ কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত তরুণের মৃত্যু ঘটেছে। গত সোমবার (১৬ আগস্ট) সংঘর্ষের কোম্পানীগঞ্জ উপজেলার ধলাই নদীর ঢালার মুখ এলাকায় সংঘর্ষের ঘটনা ঘটে এবং এর একদিন পর আজ বুধবার মধ্যরাতে (১৯ আগস্ট) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ওই তরুণের। নিহত আসাদুজ্জামান আসাদ (২০) উপজেলার রাজনগর নতুন বস্তি এলাকার কফিল উদ্দিনের পূত্র।

পুলিশ সূত্রে জানা গেছে, ধলাই নদীর ঢালার মুখ নামক স্থান থেকে দীর্ঘ দিন থেকে উত্তোলন করা হচ্ছে বালু। গত ১৬ আগস্ট এ জায়গা থেকে বালু উত্তোলনের সময় উপজেলার রাজনগর নতুন বস্তির রফিক বেপারি পক্ষ থেকে চাঁদা দাবি করা হয়। এসময় বালু উত্তোলনকারী পক্ষ ঢালারপাড় এলাকার শাহীন, মানিক, নূর আলম ও তাদের সহযোগিদের সঙ্গে সংঘর্ষ হয় বেপারি পক্ষের। সংঘর্ষকালে বেপারি গ্রুপের আসাদ গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থাতেই মৃত্যু হয় তার। এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম নজরুল ইসলাম বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ