Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সড়কে ঝরল আরো ৬ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

 নারায়ণগঞ্জ, বাগেরহাট,কুষ্টিয়া ও কুমিল্লায় আলাদা সড়ক দুর্ঘটনায় আরো ৬ জনের মৃত্যু হয়েছে।

খুলনা ব্যুরো জানায়, বাগেরহাটে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত যুবক প্রভাত রহমান পাভেল (৩০) মারা গেছে। গতকাল বিকেলে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এর আগে ১০ আগস্ট রাতে বাগেরহাট শহরের বাসষ্ট্যান্ড থেকে সাধনার মোড়ের দিকে যাওয়ার সময় দাসপাড়া মোড় নামক স্থানে বালু উত্তোলনের পাইপের বাঁধায় মোটরসাইকেল নিয়ে ছিটকে পড়ে পাভেল। এতে সে গুরুতর আহত হয়।

আহত অবস্থায় প্রথমে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে অবস্থার অবনতি হলে খুলনায় এবং সর্বশেষ ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। নিহত প্রভাত রহমান পাভেল বাগেরহাট শহরের পূর্ববাসাবাটী এলাকার পৌর কাউন্সিলর রেজাউর রহমান মন্টুর ছেলে।

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার জানান, নারায়ণগঞ্জের বন্দরে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত ও ১৫ জন আহত হয়েছে। নিহতদের মধ্যে একজনের নাম সাইফুল বলে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা গেছে।

গত সোমবার রাতে উপজেলার দেওয়ানবাগ এলাকার স্টিল মিলের সামনে যাত্রীবাহী বাস এবং রাস্তা কাটার মিলিং মেশিনের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা বন্দরের মদনপুরের ইপিলিওন নামক রপ্তানিমুখী পোশাক কারখানার শ্রমিক। কাচঁপুর হাইওয়ে থানার ওসি মনিরুজ্জামান জানান, গার্মেন্টস ছুটির পর যাত্রী নিয়ে যাওয়ার পথে মিলিং মেশিনের সাথে সংঘর্ষে ৩ জনের মৃত্যু হয়।

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার জানান, কুষ্টিয়া-মেহেরপুর সড়কের মিরপুর উপজেলার কুষ্টিয়া বিজিবি সেক্টর ক্যান্টিনের সামনে সোমবার দিবাগত রাতে ঢাকা থেকে ছেড়ে আসা মেহেরপুরগামী শ্যামলী পরিবহনের একটি বাসের চাকায় পিষ্ঠ হয়ে এক অজ্ঞাত পথচারী (২০) ঘটনাস্থলেই নিহত হয়েছে। দুর্ঘটনার পরই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে উল্টে যায়। ড্রাইভার, সুপারভাইজার, হেলপারসহ মেহেরপুর ও গাংণী এলাকার ১০ জন যাত্রী ছিল। তবে গাড়িতে থাকা কেউ হতাহত হননি।

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা জানান, আব্দুর রব সরকার (৩৮) নামে এক যুবক ট্রাক্টরের চাপায় প্রাণ হারিয়েছে। সোমবার দিবাগত রাতে কুমিল্লার দেবিদ্বার-চান্দিনা সড়কের কুরুইন এলাকায় সে মারা যায়। নিহতের পরিবারের লোকজন বলেন, বিদেশ যাওয়ার জন্য আব্দুর রব মেডিক্যাল পরীক্ষা করতে গত রোববার ঢাকায় যান। ওখানে ডাক্তারি পরীক্ষা শেষে সোমবার রাতে বাড়ি ফেরার পথে চান্দিনা বাসষ্ট্যাশনে নামেন এবং সেখান থেকে দেবিদ্বারগামী একটি সিএনজিতে ওঠেন। উপজেলার কুরুইন গ্রামে আসার পর তাকে বহনকারী সিএনজি চালিত অটোরিকশাটিকে বিপরীত দিক থেকে আসা দ্রæতগামী একটি ট্রাক্টর চাপা দিলে তিনি মারাত্মক আহত হন। তাকে আহত অবস্থায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ