Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিজয়নগরে এনা পরিবহণের ধাক্কায় ১ জন নিহত

বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২১, ৮:১৭ পিএম

বিজয়নগর উপজেলার শশই ভাঙ্গা ব্রিজের পাশে ঢাকা থেকে সিলেট যাওয়ার পথে এনা পরিবহণের একটি বাস অটো রিক্সাকে চাপ দিলে ঘটনাস্থলেই অটো রিক্সা চালক নিহত হন। এছাড়া আরো আহত হয়েছেন অটো রিক্সার ২ জন যাত্রী।

দ্রুতগতির এনা পরিবহনের একটি গাড়িকে সাইট দিতে গিয়ে রাস্তার পাশে চলাচল করা অটো রিক্সাকে চাপ দিলে এ হতাহতের ঘটনা ঘটে। আজ (১৭ আগস্ট) মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ঢাকা-সিলেট হাইওয়ে রোডের বিজয়নগর উপজেলার শশই ভাঙ্গা ব্রিজের পাশে এই দুর্ঘটনা ঘটে।

নিহত অটো রিক্সার চালক পার্শ্ববর্তী মাধবপুর উপজেলায় বসবাস করলেও তার বাড়ি ময়মনসিংহ বলে জানা যায়। তাৎক্ষণিক তার নাম পরিচয় জানা যায়নি।

আহতরা হলেন- বিজয়নগর উপজেলার বুধন্তী ইউনিয়নের শশই গ্রামের সুধির ও আব্দুল হাসিম। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে পার্শ্ববর্তী মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ইসলামপুর পুলিশ ফাঁড়ি ইনচার্জ (ইন্সপেক্টর) রঞ্জন কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ