Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

দেবিদ্বারে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু

বিদেশ যাওয়া হলোনা রবের

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২১, ৭:১৬ পিএম

প্রবাসে যাওয়া হলো না আব্দুর রব সরকারের (৩৮)। ট্রাক্টরের চাপায় প্রাণ গেল তার। ঘটনাটি ঘটে সোমবার দিবাগত রাতে কুমিল্লার দেবিদ্বার-চান্দিনা সড়কের কুরুইন এলাকায়। নিহত আব্দুর রব সরকার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের জয়পুর গ্রামের আব্দুল কুদ্দুস সরকারের বড় ছেলে।

নিহতের পরিবারের লোকজন বলেন, বিদেশ যাওয়ার জন্য আব্দুর রব মেডিকেল পরীক্ষা করতে গত রোববার ঢাকায় যান। ওখানে ডাক্তারী পরীক্ষা শেষে সোমবার রাতে বাড়ি ফেরার পথে চান্দিনা বাসস্টেশনে নামেন এবং সেখান থেকে দেবেদ্বারগামী একটি সিএনজিতে ওঠেন। উপজেলার কুরুইন গ্রামে আসার পর তাকে বহনকারী সিএনজি চালিত অটোরিক্সাটিকে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক্টর চাপা দিলে তিনি মারাত্মক আহত হন। তাকে আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রব দুই সন্তানের জনক। বড় ছেলে রেহান উদ্দিন (১২) জয়পুর দারুল উলুম হাফেজিয়া মাদরাসার হেফজ বিভাগে পড়ে এবং মেয়ে তাইয়েবা আক্তার (৮) স্থানীয় একটি বে-সরকারী স্কুলের প্রথম শ্রেণীর ছাত্রী।

নিহতের স্ত্রীর শারমিন আক্তার লাকী বলেন, চান্দিনা নেমে রাত পৌনে ৮টায় আমাকে ফোন করে বলেছেন। আমি চান্দিনা চলে এসেছি বেশিক্ষণ লাগবে না আর। কিন্তু বাড়ি এসেছেন ঠিকই, জীবিত নয়, লাশ হয়ে। আজ আমার সন্তানরা এতিম হয়ে গেল।

দেবিদ্বার থানার ওসি আরিফুর রহমান এবং মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মৃদুল কান্তী কুড়ি দৈনিক ইনকিলাবকে বলেন, চান্দিনা সড়কে দুর্ঘটনায় কেউ নিহত হয়েছেন এমন তথ্য আমাদের জানা নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ