Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে ৪টি অস্ত্র গুলিসহ ৩ সন্ত্রাসী গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২১, ৩:৫৫ পিএম

চট্টগ্রামের বাঁশখালী থানাধীন চাম্বল এবং বৈলছড়ি এলাকায় পৃথক দুটি অভিযান চালিয়ে ২টি ওয়ান শুটারগান, ২টি থ্রী কোয়ার্টারগান এবং ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এসময় তিন জন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। র‌্যাব-৭ চট্টগ্রাম শনিবার রাতে এ অভিযান পরিচালনা করে।
র‌্যাব কর্মকর্তারা জানান, বৈলছড়ি এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রির জন্য অবস্থান করছে। এমন খবর পেয়ে সেখানে অভিযান পরিচালনা করা হয়। এসময় মোঃ মহিউদ্দিন (৪৬) ও মোঃ নুরুল আমিন ওরফে বাউয়াকে (৫৫) গ্রেফতার করা হয়। পরে তাদের দেখানো মতে তাদের একজনের লুঙ্গির কোচ থেকে একটি থ্রী কোয়ার্টারগান উদ্ধার করা হয়। এরপর চাম্বল খলিফা পাড়ায় অভিযান চালিয়ে মোঃ শহিদুল ইসলামকে (৩০) গ্রেফতার করা হয়। পরে তার দেখানো মতে একটি ফার্মেসির ভেতর হার্ডবোর্ডের তৈরি সিলিংয়ের উপরে কাপড়ে মোড়ানো দুইটি ওয়ান শুটারগান, একটি থ্রী কোয়ার্টারগান এবং ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গ্রেফতার তিনজন অস্ত্র বিক্রেতা বলেও জানায় র‌্যাব।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ